ফ্রি টাকা ইনকাম বিকাশে পেমেন্ট ১০০% কার্যকরী উপায় জানুন

ফ্রিল্যান্সিং কোন কাজের চাহিদা বেশিআমরা সবাই চাই ফ্রি টাকা ইনকাম করতে। কিন্তু আসলেই কি এটা সম্ভব। এটা সম্ভব একদম স্বপ্নের বিষয় বলা হয়। কিন্তু আমরা যদি বলি এটা সম্ভব নিশ্চয়ই আপনি অবাক হবেন। আর সেই কারণেই তো আমরা ফ্রি টাকা ইনকাম বিকাশে পেমেন্ট আর্টিকেলটি লিখেছি। ফ্রি টাকা ইনকাম বিকাশে পেমেন্ট আর্টিকেলটি পড়ে আপনারা বুঝতে পারবেন কিভাবে ফ্রি টাকা ইনকাম করতে পারবেন আর সেই টাকা বিকাশের মাধ্যমে পেমেন্ট পাবেন।
ফ্রি টাকা ইনকাম বিকাশে পেমেন্ট
টাকা ইনকামের কথা চিন্তা করে হতাশায় আর কতদিন জীবনযাপন করবেন। এখন থেকে আর হতাশা না হয়ে ফ্রি টাকা ইনকাম বিকাশে পেমেন্ট আর্টিকেলটি পড়ে টাকা ইনকাম করার পথ বের করুন।

ভূমিকাঃ ফ্রি টাকা ইনকাম বিকাশে পেমেন্ট

কোনরকম মূলধন বিনিয়োগ না করে ফ্রি তে টাকা ইনকাম করা সকলের স্বপ্ন। যদিও এটি অনেকেই মনে করেন অসম্ভব। কেননা এমন কোন উপায় নাই যেখান থেকে ফ্রিতে টাকা ইনকাম করা সম্ভব। বর্তমান সময় ডিজিটাল সময়। এই সময়ে বেশিরভাগ মানুষ দিনের বেশিরভাগ সময় অনলাইনে পার করে। 
অনেকেই সারাদিন অনলাইনে বসে সময় কাটিয়ে দেয়। কিন্তু এই সময় যদি ফ্রি টাকা ইনকাম করা যায় তাহলে সেটা কার না ভালো লাগে। তাই তো আজকে আমরা আপনাদেরকে জানাবো কিভাবে ফ্রিতে টাকা ইনকাম করতে পারবেন। 

যদি সে সম্পর্কে জানতে চান তাহলে অবশ্যই আর্টিকেলটি আপনাদেরকে মনোযোগ সহকারে পুরোটা পড়তে হবে। কারণ আর্টিকেলের মাঝেই আমরা সেই সকল পদ্ধতি সম্পর্কে সুন্দরভাবে আলোচনা করেছি। একসাথে জানি ফ্রি টাকা ইনকাম বিকাশে পেমেন্ট কিভাবে হবে।

ফ্রি টাকা ইনকাম বিকাশে পেমেন্ট

বেশ কিছু উপায় রয়েছে যে সকল উপায় অবলম্বন করলে আপনারা ফ্রি টাকা ইনকাম করতে পারবেন। আর সেই টাকা বিকাশের মাধ্যমে পেমেন্ট ও পাবেন। আমরা অনেক সময় অনেক কিছু না জানার কারণে কোন কিছু করতে ভয় পাই। 
তাই যখনই আমরা শুনি ফ্রি টাকা ইনকাম তখন মনে করি নিশ্চয়ই এর মধ্যে কোনরকম ঝামেলা রয়েছে। এটা মিথ্যা প্রচারণা মনে করে। আর এই মিথ্যাকেই সত্যতে রূপান্তরিত করবো আজকে আমরা আর্টিকেলের মাধ্যমে। ফ্রি টাকা ইনকাম বিকাশে পেমেন্ট সম্পর্কে জানুনঃ

ফ্রিল্যান্সিং করেঃ ফ্রিল্যান্সিং বর্তমান সময়ে এমন একটি সেক্টর হয়ে দাঁড়িয়েছে যা দেশের বেশিরভাগ স্টুডেন্টরা করার মাধ্যমে অর্থ উপার্জন করছে। ফ্রিল্যান্সিং সেক্টরের বেশ কিছু কাজ রয়েছে যে সকল কাজ করার জন্য অর্থের প্রয়োজন হয় না প্রয়োজন হয় দক্ষতার। 

আপনার মধ্যে যদি তেমন কোন দক্ষতা থাকে তাহলে খুব সহজেই ফ্রিল্যান্সিং করে অর্থ উপার্জন করতে পারবেন। অনলাইনে একটু খোঁজাখুঁজি করলেই ফ্রিল্যান্সিং এর বিভিন্ন রকম কাজ পাওয়া যায়।

ব্লগিং করেঃ বর্তমানের জেনারেশন ব্লগিংয়ের মাধ্যমে মাসে হাজার হাজার টাকা ইনকাম করছে। আমাদের আশেপাশে হাজার হাজার ব্লগার দেখতে পাওয়া যায়। কেউ কেউ ফুড ব্লগিং করে আবার কেউ নিজেদের লাইফ - স্টাইল নিয়ে ব্লগিং করে। 

এক্ষেত্রে কোনো রকম মূলধন বিনিয়োগ করার প্রয়োজন হয় না বলে বলা যেতে পারে এটি একটি ফ্রি ইনকাম সোর্স। আপনিও ব্লগিং করার মাধ্যমে টাকা ইনকাম করতে পারবেন।

ওয়েব ডেভেলপমেন্টঃ ফ্রিল্যান্সিং সেক্টরের একটি জনপ্রিয় কাজ হচ্ছে ওয়েব ডেভেলপমেন্ট। আপনার মাঝে যদি ওয়েব ডেভেলপমেন্ট করার দক্ষতা থাকে তাহলে এই দক্ষতা কাজে লাগিয়ে আপনি মাসে প্রচুর পরিমাণে অর্থ উপার্জন করতে পারবেন। 

ওয়েব ডেভেলপমেন্ট কাজের মাধ্যমে যেমন অনেক অর্থ উপার্জন করা যায় সেরকম এই কাজটি করতেও অনেক বেশি দক্ষতার প্রয়োজন হয়। কিন্তু আপনি কোন রকম মূলধন বিনিয়োগ ছাড়াই ফ্রি টাকা ইনকাম করতে পারবেন।
টাইপিং করে ইনকামঃ অনলাইনে এমন কিছু সাইট রয়েছে যে সকল সাইট থেকে টাইপিং করে টাকা ইনকাম করা সম্ভব। সে সকল সাইটে অডিও শোনার পর সেই অডিও টাইপিং করতে হয়। 

আর এই টাইপিং করার জন্য সেই সকল সাইট একটি নির্দিষ্ট পরিমাণ এমাউন্ট দিয়ে থাকে। আপনারা যদি ফ্রিতে টাকা ইনকাম করতে চান তাহলে এই ধরনের সাইট বেছে নিতে পারেন।

আর্টিকেল লিখে ইনকামঃ বিভিন্ন রকম ওয়েবসাইট রয়েছে যে সকল ওয়েবসাইটে আর্টিকেল লিখার জন্য ব্যক্তি হায়ার করা হয়। আপনার মাঝে যদি আর্টিকেল লিখার দক্ষতা থাকে তাহলে সেই সকল ওয়েবসাইটে আর্টিকেল লিখে অর্থ উপার্জন করতে পারবেন।

টিক টক এর মাধ্যমে ইনকামঃ বর্তমান সময়ে অর্থ উপার্জন করার একটি জনপ্রিয় মাধ্যম হচ্ছে। টিক টক করার মাধ্যমে অনেকেই প্রচুর পরিমাণে অর্থ উপার্জন করছে। আপনি যদি কিছু ভালো মানের টিকটক ভিডিও তৈরি করতে পারেন তাহলে তা থেকে ফ্রি টাকা ইনকাম করতে পারবেন।

ভিডিও দেখে ইনকামঃ অনলাইনে বেশ কিছু সাইট রয়েছে যেই সকল সাইট ভিডিও দেখার মাধ্যমে টাকা পেমেন্ট করে থাকে। সেই সকল সাইটে গিয়ে তাদের প্রদান করা নির্ধারিত ভিডিও দেখতে হবে। আর সেই সকল ভিডিও দেখার কারণে তারা একটি নির্দিষ্ট পরিমাণ অর্থ পেমেন্ট করবে। আপনারা সেই অর্থ বিকাশের মাধ্যমে উঠাতে পারবেন।

সার্ভে এর মাধ্যমে ইনকামঃ সার্ভে এটি একটি বিদেশি সাইট ও বলা যেতে পারে। কারণ সার্ভে এর মাধ্যমে যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যের দ্বারা প্রেরিত কিছু প্রশ্নের উত্তর দেয়ার মাধ্যমে অর্থ উপার্জন করতে পারবেন। এর জন্য আপনাদেরকে একটি বিদেশী অ্যাকাউন্ট খুলতে হবে। 

আর সেই অ্যাকাউন্ট খোলার পরে যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যের সাইট থেকে বিভিন্ন রকম প্রশ্ন প্রদান করা হয় আপনাকে সেই সকল প্রশ্নের উত্তর দিতে হবে। আর এই প্রশ্নের উত্তর দেয়ার মাধ্যমে একটি নির্দিষ্ট পরিমাণ অর্থ আপনার একাউন্টে জমা হবে।

ডাটা এন্ট্রি করে ইনকামঃ ফ্রিতে টাকা ইনকাম করার জনপ্রিয় পদ্ধতি হচ্ছে ডাটা এন্ট্রি করে ইনকাম। বর্তমান সময়ে ডাটা এন্ট্রি করার জন্য লোকের চাহিদা অনেক বৃদ্ধি পেয়েছে। কারণ একটি কোম্পানি অন্য একটি কোম্পানির সাথে ডাটা নিয়ে কাজ করে থাকে। 

আর এই সকল ডাটা এন্ট্রি করানোর জন্য বেশ কিছু লোকের প্রয়োজন হয়। ডাটা এন্ট্রি করে ইনকাম করতে খুব একটা দক্ষতার প্রয়োজন হয় না।

বেটা টেস্টিং করে ইনকামঃ বিভিন্ন ওয়েবসাইট অথবা অ্যাপ কিভাবে চলছে পরীক্ষক হিসাবে পরীক্ষা করায় বেটা টেস্টিং এর কাজ। বিভিন্ন রকম ওয়েবসাইট গুলি যখন লাইভ হয় তখন তা লাইভ হওয়ার আগে চেক করতে হয়। 

আর এই রকম ওয়েবসাইট চেক করে আপনি ফ্রি টাকা ইনকাম করতে পারবেন। এক্ষেত্রে সেই অ্যাপ অথবা ওয়েবসাইট আপনাকে চালাতে হবে এবং আপনার মতামত প্রদান করতে হবে।

টেলিগ্রাম থেকে ইনকামঃ আপনারা হয়তো অনেকেই জানেন না যে টেলিগ্রাম থেকে ফ্রিতে টাকা ইনকাম করা সম্ভব। টেলিগ্রামে ব্রডকাস্ট চ্যানেল তৈরি করে সেই চ্যানেল থেকে টাকা ইনকাম করা সম্ভব। এজন্য প্রথমে আপনাকে একটি ব্রডকাস্ট চ্যানেল তৈরি করতে হবে। এরপর যখন সেই চ্যানেলে ১০০০ সাবস্ক্রাইব হবে তখন থেকে আপনার ইনকাম শুরু হবে।

ফেসবুক থেকে ইনকামঃ ফেসবুক মানেই বিনোদন তা আমরা সকলেই জানি। দিনের অধিকাংশ সময় ফেসবুকে পার করি। কিন্তু আপনি কি জানেন এই ফেসবুক থেকেও ফ্রিতে টাকা ইনকাম করা সম্ভব। বর্তমান সময়ে আসলেই এটি সম্ভব। 

ফেসবুকে রয়েছে প্রফেশনাল মোড। আর এই প্রফেশনাল মোড অন করে ফেসবুক থেকে ফ্রিতে টাকা ইনকাম করা সম্ভব।

মোবাইল দিয়ে ২০০ থেকে ৩০০ টাকা ইনকাম বিকাশ নগদ বা রকেটে পেমেন্ট

মোবাইল দিয়ে ২০০ থেকে ৩০০ টাকা ইনকাম করে বিকাশ অথবা নগদে পেমেন্ট পাবেন খুব সহজেই। যদি আমাদের আর্টিকেলের এই অংশ পড়েন তাহলে। বেশ কিছু অ্যাপ রয়েছে যেই সকল অ্যাপসের মাধ্যমে আপনি প্রতিদিন ২০০ থেকে ৩০০ টাকা ইনকাম করতে পারবেন। 

আপনারা InboxDollars,PerkTV,Viggle এই অ্যাপ গুলো ডাউনলোড করে ভিডিও দেখে এবং রিভিউ করে টাকা ইনকাম করতে পারবেন। আবার বেশ কিছু অ্যাপ রয়েছে যে সকল অ্যাপ তাদের অ্যাপ অ্যাপ রেফারেল এর মাধ্যমে টাকা দিয়ে থাকে। 

তাদের অ্যাপ আপনার পরিবার কিংবা বন্ধুদের কাছে রেফার করার মাধ্যমে মোবাইল দিয়ে ২০০ থেকে ৩০০ টাকা ইনকাম করতে পারবেন।

ফ্রি টাকা ইনকাম অ্যপস

আমরা আমাদের আর্টিকেলের এই অংশে এখন আপনাদের সামনে তুলে ধরব ফ্রি টাকা ইনকাম করার বিশ্বস্ত কিছু অ্যাপ। এই সকল অ্যাপ ব্যবহার করে আপনারা ফ্রিতে টাকা ইনকাম করতে পারবেন। জেনে নিন সেই সকল অ্যাপ গুলো কি কি।
  • Facebook
  • Youtube
  • TikTok
  • Telegram
  • FanFare
  • Shutterstock
  • Drone app
  • Inbox Dollar
ফ্রি টাকা ইনকাম করার জন্য উপরে উল্লেখিত অ্যাপ গুলো অনেক বেশি বিশ্বস্ত অ্যাপ। তাই আপনারা আপনাদের মোবাইলে এই সকল অ্যাপ গুলো ইন্সটল করে খুব সহজেই ফ্রিতে মোবাইল থেকে টাকা ইনকাম করতে পারবেন।

গেম খেলে ফ্রি টাকা ইনকাম

অনলাইনে বেশ কিছু গেম রয়েছে যে সকল গেম খেলেও আপনারা ফ্রি টাকা ইনকাম করতে পারবেন। যেমনঃ

মোবাইল গেমিং থেকে গেম খেলে ইনকাম

  • Bubble Cash
  • Swagbucks
  • Ball pool
  • WinnaBowl
  • Mistplay

ফ্রিল্যান্সিং সাইটে গেম ডেভেলপমেন্ট করে টাকা ইনকাম

  • Twitch Streamer
  • Youtuber
  • Freelancer

ই- স্পোর্টস থেকে গেম খেলে টাকা ইনকাম

  • PUBG
  • Free Fire
  • FiFa
  • League of Legends
  • Dota 2

এড দেখে ফ্রি টাকা ইনকাম

অনলাইনে বিভিন্ন রকম সাইট রয়েছে যে সকল সাইটে বিজ্ঞাপন দেখে টাকা ইনকাম করা সম্ভব। সেই সকল সাইডে গিয়ে আপনাকে অন্য কোন কিছু করতে হবে না শুধুমাত্র বিজ্ঞাপন দেখেই টাকা ইনকাম করতে পারবেন। এমন কিছু অ্যাপ এর নাম আমরা নিচে আলোচনা করলাম।

ডেইলি টাকাঃ বাংলাদেশের জনপ্রিয় অ্যাপ এর মধ্যে একটি অ্যাপ হচ্ছে ডেইলি টাকা অ্যাপ। এই অ্যাপের মাধ্যমে টাকা ইনকাম করে বিকাশে পেমেন্ট নেওয়া সম্ভব। এই অ্যাপ দ্বারা টাকা ইনকাম করতে হলে প্রথমে এই অ্যাপটি ইন্সটল করতে হবে। তারপর লগইন করতে হবে। লগইন করার পর যদি বিজ্ঞাপন দেখেন তাহলে একটি নির্দিষ্ট পরিমাণ টাকা পাবেন।

আর্ন মানিঃ এটিও বিজ্ঞাপন দেখে টাকা ইনকাম করার একটি জনপ্রিয় অ্যাপ। এই অ্যাপ থেকেও টাকা বিকাশের মাধ্যমে পেমেন্ট পাবেন। এই অ্যাপে বিজ্ঞাপন দেখে টাকা ইনকাম করার জন্য আপনার ইমেইল দিয়ে রেজিস্ট্রেশন করতে হবে। রেজিস্ট্রেশন করার পরে তারা আপনাকে তাদের বিজ্ঞাপন দেখাবে। সেই বিজ্ঞাপন দেখতে হবে।

মানি ক্যাশ অ্যাপঃ এই অ্যাপের মাধ্যমে আপনারা বিজ্ঞাপন দেখে টাকা ইনকাম করতে পারবেন। আর সেই টাকা বিকাশের মাধ্যমে পেমেন্ট পাবেন। এই অ্যাপ ইন্সটল করে লগ ইন করতে হবে। লগইন করার পরে আপনি যতক্ষণ বিজ্ঞাপন দেখবেন আপনার অ্যাকাউন্টে ততক্ষণ টাকা যোগ হতে থাকবে।

লেখকের মন্তব্যঃ ফ্রি টাকা ইনকাম বিকাশে পেমেন্ট

আশা করছি আপনারা ফ্রি টাকা ইনকাম বিকাশে পেমেন্ট আর্টিকেলটি পড়ে কিভাবে ফ্রি টাকা ইনকাম করবেন সে বিষয়ে অনেক রকম তথ্য জানতে পেরেছেন। যদি আপনারাও মনে করেন যে ফ্রি টাকা ইনকাম করবেন তাহলে উপরে উল্লেখিত পদ্ধতি গুলোর মধ্যে যেকোনো একটি বাছাই করতে পারেন। 

ফ্রিতে টাকা ইনকাম করা আপনারা শুধুমাত্র পার্টটাইম জব হিসাবে বেছে নিতে পারেন। এটি কখনোই পার্মানেন্ট টাকা ইনকাম পদ্ধতি নয়। অথবা যে সকল স্টুডেন্ট লেখাপড়া করছে সেই সকল স্টুডেন্ট লেখাপড়ার পাশাপাশি স্বাবলম্বী হওয়ার কারণে এই পদ্ধতি অবলম্বন করতে পারেন। 

এই সম্পর্কে যদি আপনাদের কোন কিছু জানার থাকে তাহলে আমাদেরকে কমেন্টের মাধ্যমে জিজ্ঞাসা করতে পারেন। আমরা আপনাদের প্রশ্নের উত্তর দেয়ার চেষ্টা করব।

''ধন্যবাদ''

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

দ্যা বর্ষা ওয়েব সাইটের নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url